October 12, 2024, 5:15 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

বিকিনি পড়ে বিতর্কে সারা খান

বিকিনি পড়ে বিতর্কে সারা খান

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সম্প্রতি বিকিনি পরে নেটদুনিয়ায় হাজির সারা খান। আর তাতেই তাকে নিয়ে বিতর্ক এখন তুমুলে। মুসলিম কন্যা হয়ে কেন এমন পোশাক পড়েছ? তোমার মুসলিম হওয়ার যোগ্যতা নেই। একের পর এক মন্তব্য শুনতে হচ্ছে ভারতীয় টেলিকুইন সারাকে। টাইট শিডিউলের মাঝে ছুটি নিয়ে কিছুদিনের জন্য ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। ডেস্টিনেশন সমুদ্র সেখানের বীচে বিকিনি পরে গিয়েছিলেন নায়িকা।

আর সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করতেই হল কাল। কেউ কেউ নায়িকার ফিগারের তারিফ করলেও, বেশির ভাগই আঙুল তুলেছেন তার পোশাকের দিকে। এমন কিছু ছবি তিনি পোস্ট করেছেন যা আসলেই চোখে লাগার মতো। কারণ কয়েকটি ছবিতে অশ্লীল অঙ্গভঙ্গিও রয়েছে তার। আর সব মিলিয়ে এখন বিতর্কের চূড়ায় অবস্থান করছেন সারা।

 

Share Button

     এ জাতীয় আরো খবর